কক্সবাজারে জিয়াউল হক বাহিনীর গুলিতে আহত ২, আতঙ্কে এলাকাবাসী


 কক্সবাজার সদরের চৌফলদন্ডীতে আলোচিত ৪৫ মামলার আসামি আওয়ামী লীগ নেতা জিয়াউল হক জিয়া বাহিনীর গুলিতে বেশ কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় নারী ও শিশুসহ এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) রাত ১১টার দিকে চৌফলদন্ডীর পশ্চিম মাঝের পাড়ায় জিয়াউক ও তার ভাই সেলিম বাহিনী গুলি চালায়। এসময় ফাঁকা গুলিতে স্থানীয় চায়ের দোকানে অবস্থানরত ২ জন গুলিবিদ্ধ হয়। এঘটনায় আহতরা হলেন পশ্চিম মাঝের পাড়ার ওবায়দুল হকের পূত্র জাহেদ (৩২) এবং অপরজন লাল মধুর পুত্র রশিদ আহমদ (৩৮)।

স্থানীয়রা জানান, রাত ১১টার পর থেকে মাঝের পাড়ার বিভিন্ন জায়গায় জিয়াউল হক বাহিনীর ৩০-৪০ জনের একটি দল গুলাগুলি শুরু করলে আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী। এসময় ঘুমন্ত নারী শিশুসহ অনেক রাস্তায় বেরিয়ে পড়ে। 

স্থানীয় অপরজন জানান, রাতের খাবার শেষে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমাতে গেলে এলাকায় ২০-৩০ জনের অস্ত্রধারী অতর্কিত ফাঁকা গুলি ছুড়ে৷ এর পর থেকে আতঙ্ক  ও অনিরাপদে নির্ঘুম রাত্রী যাপন করছে এলাকাবাসী। 

জানা যায়, অভিযুক্ত আ.লীগ নেতা জিয়াউল হকের বিরুদ্ধে বিভিন্ন অপরাধের ৪৫টিরও বেশি মামলা রয়েছে। এলাকায় আধিপত্য বিস্তার, মাছ ও লবণের ঘের, জমি দখলসহ নানা অপরাধের সাথে জড়িত জিয়াউল ও তার ভাই সেলিম।

উল্লেখ্য, গেল ২১ সেপ্টেম্বর রাতে জিয়াউল হকের আস্তানায়  যৌথ বাহিনী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদক উদ্ধার করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ