হাটহাজারীতে ধর্ষণের মামলা করে পালিয়ে বেড়াচ্ছে ভিকটিম পরিবারের সদস্যরা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম হাটহাজারি আমান বাজার (নতুন পাড়) ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার ৪'ই আগস্ট বিকেলে হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নে এই ঘটনা ঘটে।

ধর্ষিতা কিশোরীর মা মামলার এজাহারে উল্লেখ করেন, আমি গার্মেন্টসে থাকা অবস্থায় আমার মেয়ে বাসায় একা থাকার সুযোগে ৬০ বছর বয়সী দেলোয়ার হোসেন আমার মেয়েকে আমার ভাড়াঘর হতে জোরপূর্বক তোলে নিয়ে ধর্ষক দেলোয়ারের বসতঘরের শয়নকক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। 

জানা যায়, এই বিষয়ে ধর্ষিতার মা ২৮ আগষ্ট হাটহাজারী থানায় একটি ৯(১) নারী ও শিশু নির্যাতন দমন আইনে এজাহার দায়ের করিলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। পরে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেয়। এই বিষয়ে ভিক্টিমের পরিবারের কাছ থেকে জানতে চাইলে তারা বলেন, দেলোয়ার দীর্ঘদিন ধরে এই ধরনের অসামাজিক কার্যকলাপে জড়িত। তার এক ছেলে জেল পুলিশের (ডেপুটি জেলার) থাকায় তিনি এলাকায় প্রভাব কাটিয়ে চলেন, কারো কথা শুনেন না। আমরা  মামলা করার পর থেকে আমাদের কে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে জানে মেরে ফেলার, আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগতেছি। আমরা সরকারের কাছে এর সঠিক ও ন্যায় বিচার চাই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ