শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে কক্সবাজার তাঁতী লীগ :বর্ধিত সভায় বক্তারা


তাঁতী লীগকে পুনর্গঠন ও উজ্জীবিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানিয়েছে কক্সবাজার জেলা তাঁতী লীগ। বাংলাদেশ আওয়ামী তাঁতী লীগ কক্সবাজার জেলা শাখার বর্ধিত সভায় বক্তারা এ আহব্বান জানায়। 


শনিবার (১৩ জুলাই) বিকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আরিফ উল মওলা এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশীদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় দলীয় নেতৃবৃন্দ বিভিন্ন বিষয় গুরুত্বপূর্ণ বক্তব্য দেন। 


সাধারণ সম্পাদক হারুন অর রশীদ বলেন, তাঁতী লীগ কক্সবাজার জেলা শাখার সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ থেকে সবসময় মাঠে আছি।  প্রত্যেক নেতাকর্মীদের দলীয় নির্দেশনা মেনে কাজ করার জন্যেই বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। 



এসময় তাঁতী লীগের সভাপতি আরিফ উল মওলা বলেন, অতীতের ন্যায় সব সময় তাঁতী লীগ বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাজপথে মিছিলের স্লোগানে অংশ নেয়। তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগ সরকারের হাতে দেশের মানুষ নিরাপদ, উন্নতি ও সমৃদ্ধি সুসংহত করে গণতন্ত্রকে সুরক্ষিত রাখতে কাজ করছি। তাঁতী লীগকে পুনর্গঠন ও উজ্জীবিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানাচ্ছি সর্বস্তরের মানুষের কাছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ